এবার আপনিও Slim Cleaner Utilities এর প্রেমে পড়বেন, নিশ্চিত।

কি খবর বন্ধুরা। আছেন কেমন? আশা করি এইবারের শীত মৌসুম পিঠা-পুলির সাথে আপনার আনন্দেই কাটছে। আজকে আপনাদের সাথে এমন একটা সাংঘাতিক সফটওয়্যার শেয়ার করবো যা আপনার শীতের আনন্দকে বহুগুনে বাড়িয়ে দিবে। সফটওয়্যারটির নাম Slim Cleaner. আশা করি নাম শুনেই আন্দাজ করতে পারছেন এর কাজ সম্পর্কে। তবে অনেকেই একে এখন সেরার খেতাব দিয়ে দিয়েছেন। চলুন পরিচিত হই এর সাথে।

প্রথমেই এর ইন্টারফেসে আপনি পাবেন Cleaner নামক অপশন যা অনায়াসে ও দ্রুততার সাথে আপনার কম্পিউটার এর জাঙ্ক ও অপ্রয়োজনীয় ফাইল রিমুভ করতে পারে।



এটি আপনার ওয়েব ব্রাউজার এর হিস্ট্রি, ক্যাশ, সহ আরও অনেক অপ্রয়োজনীয় জিনিস রিমুভ করতে পারে।



এর Cleaner এ আপনি আরও একটি Advance অপশন পাবেন। সেখান থেকে আপনি আরও আরও গভীরভাবে উইন্ডোজ এর অপ্রয়োজনীয় বিভিন্ন রেখে যাওয়া আইটেম পরিষ্কার করতে পারবেন।



Optimize নামের আরও একটি কাজের অপশন আছে এতে।



Software অপশন থেকে আপনি আপনার কম্পিউটার এ ইন্সটল করা বিভিন্ন সফট এর Community Rating, Publisher, Install Directory সহ আরও অনেক কিছু দেখতে পারবেন। তাছাড়া এতে Uninstall করার অপশন ও দেয়া আছে। ফলে Community Rating দেখে আপনার মন শান্ত না হলে আপনি সেটা Uninstall করতে পারবেন।



আর এতে Shred এর সুবিধা তো আছেই। এর দ্বারা আপনি আপনার হার্ডডিস্কের যে কোন অপ্রয়োজনীয় ডেটা চিরস্থায়ীভাবে মুছে ফেলতে পারবেন। এটা করার জন্য আরও সফট আছে কিন্তু Slim Cleaner খুব দ্রুততার সাথে এটি করতে পারে। আর Shred এর জন্য বিভিন্ন লেভেল তো আছেই।



আসেন এইবার Windows Tools নামের আরেকটা সিরিয়াস কাজের টুল এর ব্যাবহার দেখে নেই। আপনি এর সাহায্যে কি কি করতে পারবেন তা ছবিতে একবার দেখেই নেন না। Windows এর বিভিন্ন কাজ আপনি এখান থেকে সহজে ও দ্রুত করতে পারবেন।


আর CPU Meter তো আছেই।

তাহলে দেরি কেন বন্ধুরা। এক্ষনি ডাউনলোড শুরু করুন। আমি আপনাদের সাথে এর একদম আপডেট ভার্সন শেয়ার করবো। কিন্তু দুঃখের বিষয় এর নতুন ভার্সন এর কোন অফলাইন Installer খুজে পেলাম না। তবে চিন্তা করবেন না। এটা একদম পানির মত সহজ। প্রথমে আপনি ডাউনলোড লিংক এ ক্লিক করলে ৫৫৭ কিলোবাইট এর একটা Installer ডাউনলোড হবে। তারপর Install হবার সময় তা মাত্র ৬ মেগাবাইট এর মত ফাইল ডাউনলোড করে নিবে।

                                                                           “এখানে ক্লিক করুন”

একবার ব্যাবহার করেই দেখুন। আপনি এর প্রেমে পড়বেন অবশ্যই।