AmarBill.com — বাংলালিংক, ওয়ারিদ, এয়ারটেল, রবি, flexiload সিস্টেম অনলাইন





আমারবিল.কম (amarbill.com) অনলাইনে মোবাইল ফোন রিচার্জের (Online flexiload)  (একটি নির্ভর্ যোগ্য সহজ ও সুরক্ষিত ওয়েবসাইট )যাতে মাসটার কার্ড, ভিসা কার্ড, ডাচ বাংলা ব্যাংকের নেক্সাস কার্ড এবং ব্র্যাক ব্যাংক কার্ড দ্বারা সহজেই কাঙ্খিত নম্বরে টাকা পাঠানো যায়।৫০ টাকা থেকে ২০০০ টাকা রবির ইজি লোড, বাংলালিংক এর আই টপ আপ, সিটিসেল এর ই-টপ আপ ও এয়ার টেল এর ঈজি লোড যখন তখন রিচার্জ করে নিন।আমারবিল.কম (amarbill.com) এ আপনার ব্যাংক এ্যাকউন্ট থেকে সরাসরি রিচার্জ করুন পোস্ট পেইড অথবা প্রি-পেইড ক্যাটাগরিতে।
আমারবিল.কম (amarbill.com) এর সেবা আরো বর্ধিত হতে চলেছে ইউরোপ, আমেরিকা ও মধ্য প্রাচ্যের বাংলাদেশী কমিউনিটির প্রতি লক্ষে রেখে এতে আরো সংযোগ হচ্ছে ইউটিলিটি বিল পেমেন্ট সাভিস ।
# বৈশিষ্ট্য
ক) যেকোন মোবাইলে তাৎক্ষনিক ক্রেডিট রিচার্জ।
খ) এস এম এস অথবা ই-মেইলে কনর্ফামেশন মেসেজ।
গ) প্রতিটি ট্রানজ্যাকশনে  ইলেক্ট্রনি ইনভয়েস গ্রহন।
ঘ) যে কোন সময় যে কোন স্থান হতে ।
ঙ) প্রি-পেইডে সর্বোচ্চ ২০০০ টাকা এবং পোস্ট পেইডে সর্বোচ্চ ৫০০০ টাকা রিচার্জ ব্যবস্হা আছে।
চ) ব্র্যাক ব্যাংক ও ডাচ বাংলা ব্যাংক পেমেন্ট গেটওয়ে দ্বারা সুরক্ষিত


* র্নিভূল ভাবে আপনার তথ্য টাইপ করুন, যাতে রিচার্জের সমস্যা জনিত কারনে আমারবিল.কম (amarbill.com) আপনার সাথে যোগাযোগ রাখতে পারে আর আপনিও চেক স্ট্যাটাস থেকে অবগত হতে পারেন আপনার সকল অথবা অসফল ক্রেডিট রিচার্জের অবস্হা।
অবশ্য আপনার ভূল তথ্য প্রদানের জন্য আমারবিল.কম (amarbill.com) তৎক্ষনাত আপনাকে অবগত করবে, এবং সঠিক তথ্য প্রধানে আগমূ্র্ত পযন্ত আপনাকে অনুমতি দিবে না।
কিন্তু পোস্ট পেইড আর প্রি-পেইড ক্যাটাগোরিতে ভূল সিলেকশনের জন্য আমারবিল.কম (amarbill.com) দায়ী না। কারন আপনার পেমেন্টের পরই কেবল আমারবিল.কম (amarbill.com) এব্যাপারে অবগত হবে।ধ্রুত সার্পোট পেতে ই-মেইল করুন -support@amarbill.com -এ।
আর যদি ফোন নাম্বার টাইপ করতে ভূল হয় :P , তাহলে  আমারবিল.কম (amarbill.com) – এর করার কিছুই থাকবে না। কারন ক্ষনিকের সাথে এর সিস্টেম কাজ করে থাকে।
*তথ্য প্রধানের পর “রিচার্জ নাও” বাটনে ক্লিক করলে চলে আসবে এস এস এল কর্মাস এর পেজ, সিলেকট করুন  আপনার ডেবিট  বা ক্রেডিট কার্ড এবং চলে যান আপনার ব্যাংক ওয়েব সাইটে, ব্যাস হয়ে গেল রিচার্জ।


বিঃ দ্রঃ প্রতিটি রিচার্জ প্রসেসিং এর জন্য আমারবিল.কম (amarbill.com) ৬% টাকা গ্রহন করে থাকে, শতকরা এর চেয়ে আরো কমানোর প্রক্রিয়া চলছে।আাপনার অবশ্যই মাসটার কার্ড, ভিসা কার্ড, ডাচ বাংলা ব্যাংকের নেক্সাস কার্ড অথবা ব্র্যাক ব্যাংক কার্ড থাকতে হবে । বিঃ দ্রঃ ধাপগুলোতে পেইজ Refresh করলে অথবা Back এ চলে গেলে আপনার সকল তথ্য হারিয়ে ফেলবেন (So Don’t Refresh or back from this Page) । আপনি পরবর্তি ধাপেও যেতে পারবেন না ।
মাত্র পাঁচটি ধাপ পেরুলেই মোবাইলে ক্রেডিট রিচার্জ হয়ে যাবে।





http://www.amarbill.com/index.php
http://www.facebook.com/amarbill